চারদিকে সরকারের বিদায়ের সুর ধ্বনিত হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ  চারদিকে সরকারের বিদায়ের সুর বাজছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, সর্বত্র পরিবর্তনের হাওয়া লেগেছে। এটি ঠেকানো যাবে না। আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে রিজভী এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের উদ্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, জুলুম-নির্যাতন ও ষড়যন্ত্রের মাধ্যমে কোনো স্বৈরাচার ক্ষমতায় টিকে থাকতে পারেনি, ইতিহাসে তাদের যে পরিণতি লিপিবদ্ধ আছে, সেটা পাঠ করুন নইলে আপনাদেরকেও তাদের মতোই ভাগ্য বরণ করতে হবে। অচিরেই আপনাদের মাত্রাহীন দম্ভোক্তি জনগণের ক্ষোভের চিতায় আত্মাহুতি হবে।

দুর্যোগপূর্ণ আবহাওয়া সত্ত্বেও কষ্ট স্বীকার করে প্রেস ব্রিফিংয়ে উপস্থিত হওয়ার জন্য রিজভী সবাইকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

রিজভী বলেন, ‘বর্তমান শাসকদল নির্দয়কর্তৃত্ত্ববাদী, কুৎসারটনাকারী, মিথ্যুক। আমি আওয়ামী নেতাদের উদ্দেশে বলতে চাই-বিএনপি নয়, ষড়যন্ত্র করছেন আপনারা। তার ওপর আপনাদের সাথে আছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সাহেব। সুতরাং ষড়যন্ত্রের ব্যাপকতা কত ভয়াবহ হতে পারে, তা দেশবাসী প্রত্যক্ষ করছে।’

‘কীভাবে দুঃশাসনকে আরো দীর্ঘায়িত করা যায়, কীভাবে আরেকটি একদলীয় পাতানো নির্বাচন করে আবার ক্ষমতায় আসা যায় সেই ষড়যন্ত্রেই লিপ্ত হয়েছে আওয়ামী লীগ।

আর সেই কারণে সরকারের বিভিন্ন এজেন্সিগুলোকে মাঠে নামিয়ে মিথ্যা কল্পকাহিনী রচনা করে বিএনপির সিনিয়র নেতাদের নামে বদনাম ও কুৎসা রটানোর অপচেষ্টা করছে। এসব ষড়যন্ত্রমূলক রটনার মূল উদ্দেশ্য হচ্ছে ৫ জানুয়ারির মতো একতরফা নির্বাচন করা। তাতে কোনো লাভ হবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই আগামী সাধারণ নির্বাচন হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি ইস্পাতকঠিন মনোবলে ঐক্যবদ্ধ। কাজেই চক্রান্ত-ষড়যন্ত্র-নীল নকশা করে আর পার পাওয়া যাবে না।’ বলছিলেন রিজভী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর